টাঙ্গাইলে মাদকাসক্ত ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ

৫:৫৮ পূর্বাহ্ণ | শনিবার, আগস্ট ৩, ২০১৯ ঢাকা
Tangail murder Pic

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ছেলেকে হত্যার অভিযোগে পিতা সাবেক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের কাশাদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মাসুদ মিয়া (২০)। সে মাদকাসক্ত ছিলো বলে স্থানীয়রা জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার কাশাদহ গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ উদ্দিনের ছেলে মাসুদ শুক্রবার সকালে তার বাবার কাছে এক লাখ টাকা দাবি করে। মফিজ উদ্দিন তা দিতে অস্বীকার করলে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মাসুদ উত্তেজিত হয়ে বাড়ির ফ্রিজ ও আসবাবপত্র ভাংচুর করে। এ সময় মফিজ উদ্দিন ছেলেকে মারধর করে। এতে মাসুদ আরও ক্ষিপ্ত হয়ে উঠে। পরবর্তীতে তার বড় ভাই মতিয়ার এগিয়ে গিয়ে মাসুদকে কোদালের উল্টো দিক দিয়ে মাথায় আঘাত করে।

এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। প্রথমে তাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের পিতা মফিজ উদ্দিনকে আটক করা হয়েছে। তার ভাই মতিয়ার পলাতক রয়েছে।