ভেড়ামারায় পূজা উদ্যাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

৬:২০ পূর্বাহ্ণ | শনিবার, আগস্ট ৩, ২০১৯ খুলনা
News pic

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় শুক্রবার সকালে ভেড়ামারা শ্রী শ্রী জগৎ জননী মাতৃমন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন-১৯।

সম্মেলনে শ্রী অমর কুন্ডুকে সভাপতি, শ্রী কার্তিক কুমার কুন্ডুকে সাধারণ সম্পাদক, শ্রী প্রদীপ সরকার ও শ্রী উত্তম দেবনাথকে যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত করে কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন, অনুষ্ঠানটির উদ্বোধক ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি শ্রী নরেন্দ্র নাথ সাহা।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া আইনজীবি সমিতি’র সভাপতি ও কুষ্টিয়া জর্জ কোটের পি.পি এ্যাড. শ্রী অনুপ কুমার নন্দী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কুষ্টিয়া জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. শ্রী জয়দেব বিশ^াস। বিশেষ অতিথি ছিলেন, এ্যাড. শ্রী সুধির কুমার শর্মা, শ্রী স্বপন কুমার ঘোষ, শ্রী বিশ^জিৎ বিশ^াস, শ্রী দুলাল দেবনাথ, শ্রী নিলয় কুমার সরকার, শ্রী গৌতম চাকী, বীর মুক্তিযোদ্ধা শ্রী রবিন্দ্রনাথ সেন, শ্রী অসিত সিংহ রায় ও এ্যাড. শীলা বসু। এসময় উপজেলার সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Loading...