সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বাকৃবিতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের নতুন কমিটি

৬:১৭ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ৩, ২০১৯ শিক্ষাঙ্গন
BAU

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধি- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ বাকৃবি শাখার নতুন কমিটি আংশিকভাবে গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. এনামুল কবির।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে নাহিদ হাসান মিঠু, পল্লব বৈশা, সুরাইয়া খানম, জান্নাত হোসাইন, সায়রা তাসনীম, মো. তুহিব্বুল আফওয়াব তুরাগ ও তানভীরা পারভীন তৃণা নির্বাচিত হয়েছেন। যুগ্ম-সম্পাদক পদে আবু রায়হান মিথুন, মো. আতিকুল ইসলাম, হান্নান সরকার, মঞ্জুরুল হাসান, মনিরুল ইসলাম ও নিহাল হোসেন নাফিস নির্বাচিত হয়েছেন।

এছাড়াও, সাংগঠনিক সম্পাদক পদে মেজবাহ আল দ্বীন, আসিফ ইকবাল, শাহ মোহাম্মদ বাবলু, রেজওয়ান উল আমীন শোভন ও মো. তুষার ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক পদে মেহেদী হাসান এবং অর্থ সম্পাদক পদে আহসানুল কবির উদয় নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে মিজানুর রহমান, আহনাফ তাহমিদ, রেদোয়ান আজাদ, সৌরভ মেহরাব, ওয়াসিফ আহমেদ, রেজোয়ান আজাদ, মেহেদী হাসান ও মিজানুর রহমান আল মাহদী নির্বাচিত হয়েছেন।