সংবাদ শিরোনাম
  • আজ ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে প্রবাসীর নির্মাণাধীন দেয়াল ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা

৮:১০ পূর্বাহ্ণ | রবিবার, আগস্ট ৪, ২০১৯ চট্টগ্রাম
lakshmipur dokan

মু.ওয়াছীউদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর পৌরসভার লামচরি আজিজিয়া মাদরাসা রোড এলাকায় রাতের আধারে প্রবাসী আনোয়ার হোসেনের নির্মাণাধীন প্রতিষ্ঠানের দেয়াল ভেঙ্গে ফেলেছে দূর্বৃত্তরা। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রবাসী আনোয়ার হোসেন ২০১৩সালে আবুল বাসার, সলেমা খাতুন, তাজুল ইসলামের কাছ থেকে শতক জমি ক্রয় করে জমিতে কাজ ভবন নির্মান শুরু করলে আবুর বাসারের খালাতো ভাই মোহাম্মদ আলী ও জোবায়েদ আলী জমির মালিকানা দাবি করে কাজে বাধা দেয় এবং মামলা করে।

দীর্ঘ তদন্ত শেষে উক্ত সম্পত্তির প্রকৃত মালিক আনোয়ার হোসেনকে ঘোষণা দেয়ার পরও প্রতিপক্ষ ঐ জমি নিজেদের দাবি করে বিভিন্ন রকম হয়রানি করে আসছে। আনোয়ার হোসেন শুক্রবার সকাল থেকে তার জমিতে বাউন্ডারি দেয়াল তোলার পর রাতের আধাঁরে অজ্ঞাত দূবৃত্তরা নির্মানাধীন দেয়াল ভেঙ্গে দেয়।

আনোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন থেকে আমার জমিতে কাজ করতে পারছি না। তারা আমাদের বিভিন্নভাবে হয়রানি করছে। এখন আদালতের রায় আমাদের পক্ষে এসেছে। তাই কাজ শুরু করছি। কিন্তু তারা রাতের আধাঁরে নির্মাণাধীন দেয়াল ভেঙ্গে দিয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

৯নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছি। কেউ যাতে বিশৃংঙ্খলা করতে না পারে সে ব্যাপারে আমি সতর্ক আছি।