গফরগাঁওয়ে পুত্রবধূকে হাত-পা বেধে নির্যাতন, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

৯:৪১ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৫, ২০১৯ ময়মনসিংহ
nari

আব্দুল মান্নান, পল্টন ময়মনসিংহ ব্যুরো- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় এক গৃহবধুকে হাত-পা বেধে নির্যাতনের ঘটনায় শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের ময়মনসিংহের আদালতে পেরন করেছে পুলিশ।

রবিবার রাতে নির্যাতিতা গৃহবধু শামীমা বাদী হয়ে তার স্বামী আল আমীন,শ্বশুর শামছুল হক, শাশুড়ি পারভীন আক্তার, দেবর রুহুল আমীন ও নবী হোসেনকে আসামী করে গফরগাঁওয়ের পাগলা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ গৃহবধুর শ্বশুর শামছুল হক ও শাশুড়ি পারভীনকে গ্রেপ্তার করে পুলিশ।

থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা যায় গত ২৬ জুলাই শামীমাকে তার বসত ঘরে আটকে রেখে হাত-পা বেধে বেদম মারধর করে শ্বশুর-শাশুড়ি ও দেবর। পরে প্রতিবেশিরা গৃহবধু শামীমাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

টাঙ্গাব ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর জানান, আল আমীনের আজকের যে স্বচ্ছলতা তা পুরোটাই তার স্ত্রী শামীমার অবদান। শামীমা দেশ বিদেশে থেকে সারা জীবনের অর্জিত টাকা সবই আত্মসাৎ করেছে তার স্বামী। এ ব্যাপারে পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, নির্যাতিত গৃহবধুর মামলায় তার শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।