মুন্সীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন

১০:০৭ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৫, ২০১৯ ঢাকা
caca

মোঃ রুবেল ইসলাম তাহমিদ মুন্সীগঞ্জ প্রতিনিধি- মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ভাতিজার স্বামী/স্ত্রীর জগরা মিটাতে গিয়ে আঃ কাদের মোল্লা (৭০) কে ছুরি দিয়ে কুপিয়ে খুন ও তার ছেলে মোঃ জশীম মোল্লাকে কুপিয়ে যখম করা হয়েছে। সোমবারা বেলা সারে ১২টার সময় উপজেলার পাচগাও বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে জশীম মোল্লা জানান আমার চাচাত ভাই মোতালেব মোল্লা পাচগাও বাজারে তার স্ত্রীর সাথে ঝগরা করলে আমার বাবা তাদের কে বাজারে ঝগরা করতে নিষেধ করলে মোতালেব মোল্লা চরাও হয়ে আমার বাবার উপর হামলা চালায় পরে তার ভাই সোবহান মোল্লা ও পিতা মোঃ বাদশা মোল্লা এলে মোতালেব মোল্লা ছুরি দিয়ে এলো পাতারি কুপিয়ে যখম করে আমি ধরতে গেলে আমাকে ও কুপিয়ে যখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে গেলে আঃ কাদের মোল্লাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন এবং জশীম মোল্লাকে ভর্তি করা হয়।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এখন পর্যন্ত থানায় কোন মামলা হয় নাই তবে যেহেতু খুন হয়েছে আমরা আসামী ধরার জন্য আমাদের ২টা টিম মাঠে পাঠিয়েছি। লাশ ময়না তদেন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।