• আজ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদের ছুটিতে ফেরা হলো না বাড়ি, পথেই খুন হলো কলেজছাত্র!

৪:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- ঈদের ছুটিতে মেস থেকে বের হয়ে বাড়ি যাবার পথে খুন হলো এক শিক্ষার্থী।

রাজশাহী সিটি কলেজের বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেনীর ছাত্র রাব্বিকে ঘাতকরা ধারালো অস্ত্র দিয়ে খুন করে। নিহত ছাত্র ফারদিন ইসনা আশারিয়া রাব্বি (২২) বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ মঙ্গলবার ভোরে রাব্বি বাড়ি যাওয়ার উদ্দ্যেশে ছাত্রাবাস থেকে বের হয়ে জন্য ট্রেন স্টেশনে যাচ্ছিল। ফজরের আযানের পর দুর্বৃত্তরা পেছন থেকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। ঘটনাস্থলেই ব্যাগ মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল। মেধাবী ওই শিক্ষার্থী নগরীর হেতেম খাঁ এলাকার একটি ছাত্রাবাসে থাকতো।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস গনমাধ্যমকে জানান, সকাল ৬টার সময় খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যাকান্ড পরিকল্পিত কিনা তা তদন্ত করছে পুলিশ। প্রকৃত সত্য উৎঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পুলিশকে জানিয়েছে, কলেজ ঈদের ছুটি হওয়ায় রাব্বির বাড়ি যাবার কথা আগেই জানিয়েছিলেন তার পরিবারকে। সে অনুুুুযায়ী আজ সকালে ওই শিক্ষার্থী ছাত্রাবাস থেকে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিল। এর কয়েক মিনিট পরেই হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

Skip to toolbar