লক্ষ্মীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্র ৫দিন যাবত নিখোঁজ

৮:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০১৯ চট্টগ্রাম
Laxmipur

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে এক স্কুলছাত্র পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে। তার নাম মো. তারেক (১২)। সে সদর উপজেলার দক্ষিণ চররুহিতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র। এ বিষয়ে সদর মডেল থানায় নিখোঁজ স্কুল ছাত্র তারেক হোসেনের বাবা মো. জাবেদ হোসেন বাদী হয়ে একটি সাধারন ডায়েরী করেন। আজ বুধবার সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

পারিবারিক সূত্র জানায়, গত (২ আগস্ট) রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে চররুহিতা এলাকার গোড়া হাসাগো বাড়ির বসতঘর থেকে বের হওয়ার পর তারেক আর বাসায় ফেরেনি। বের হওয়ার সময় সে ঘরে থাকা মুঠোফোন নিয়ে বের হয়। কিন্তু কয়েক ঘন্টা পরও ঘরে না আসায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে ৬ আগষ্ট তার বাবা মো. জাবেদ লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তারেক হোসেনকে ফিরে পেতে স্থানীয় পুলিশ ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন নিখোঁজ স্কুল ছাত্রের স্বজনরা।

সদর থানার এস আই মো. নাছির জানান, স্কুল ছাত্র তারেক নিখোঁজ এর বিষয়ে তাঁর বাবা জাবেদ থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।