• আজ ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

এমপি জাহিদ সহ ৭ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার করল বিএনপি

১১:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০১৯ জাতীয়
jahid

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সংসদে যোগ দেয়ায় বিএনপি থেকে বহিষ্কার হয়েছিলেন ঠাকুরগাও জেলার পীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি জাহিদুর রহমান জাহিদ। সোয়া ৩ মাস পর বৃহস্পতিবার তাঁর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

এ ছাড়াও আরও ৬ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে বলে বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে বৃহস্পতিবার দলটির সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়।

যাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে তারা হলেন- মো. জাহিদুর রহমান, সাবেক সভাপতি-পীরগঞ্জ উপজেলা বিএনপি জেলা-ঠাকুরগাঁও; রেবেকা সুলতানা, সাবেক সভাপতি-ফরিদগঞ্জ উপজেলা মহিলা দল, জেলা-চাঁদপুর; সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশী, সাবেক প্রচার সম্পাদক-ফটিকছড়ি উপজেলা বিএনপি, জেলা-চট্রগ্রাম উত্তর; মোছা. তানিয়া খানম, সাবেক সভাপতি-বানিয়াচং উপজেলা মহিলা দল, জেলা-হবিগঞ্জ; মো. শাহজাহান কবির, সাবেক সভাপতি-বেতাগী উপজেলা বিএনপি, জেলা-বরগুনা; শাহনাজ বেগম, সাবেক মহিলা দল নেত্রী, চান্দনাইশ উপজেলা মহিলা দল, জেলা- চট্রগ্রাম উত্তর; দিলারা শিরিন, সাবেক সাংগঠনিক সম্পাদক-কুমিল্লা উত্তর মহিলা দল ও সাবেক সভানেত্রী মেঘনা উপজেলা মহিলা দল, জেলা-কুমিল্লা উত্তর।

গত ২৭ এপ্রিল জাহিদুর রহমানকে বহিষ্কার করা হয়েছিল। বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোপূর্বে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে নিম্নবর্ণিত নেতাদের বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদনের প্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।