• আজ ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

হবিগঞ্জের আজমিরিগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণ

১:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ৯, ২০১৯ সিলেট
dhorson

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরিগঞ্জে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রক্তাক্ত অবস্থায় ওই শিশুটিকে প্রথমে আজমিরিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় অভিযুক্ত কিশোর মনা মিয়াকে (১৩) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত ১১টার দিকে অভিযান চালিয়ে উপজেলার রসুলপুর থেকে তাকে আটক করে আজমিরীগঞ্জ থানা পুলিশ। এর আগে সন্ধ্যায় ধর্ষণের ঘটনাটি ঘটে। আটককৃত মনা মিয়া ওই গ্রামের নূর ইসলামের ছেলে।

সূত্রে জানা যায়, আজমিরিগঞ্জ উপজেলার রসুলপুর মধ্যপাড়া গ্রামের জনৈক ব্যক্তির ৫ বছরের শিশু কন্যাকে কৌশলে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশি মনা মিয়া। পরে শিশুটি বাড়িতে এসে তার পরিবারের লোকজনকে জানায়। তারা শিশুটিকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক শিশুটিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মনা মিয়াকে নিজ গ্রাম থেকে আটক করে।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করেছে। এছাড়া ধর্ষিত শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।