ঈদ করতে বাড়িতে এসে ডেঙ্গু জ্বরে আক্রান্ত, ২ জন হাসপাতালে ভর্তি

১১:০৩ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১০, ২০১৯ রাজশাহী

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার সরকারী হাসপাতালে ২ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। ডেঙ্গু রোগী দুজন হলেন উপজেলার আইহাই গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র সেলিম হোসেন (১৭) ও উপজেলার তিলনী গ্রামের আলমগীরের পুত্র রুবেল হোসেন (২০)। তারা ঈদ করতে রাজধানী শহর ঢাকা থেকে এসেছেন।

শনিবার সকালে পরীক্ষা-নিরিক্ষার পর ডেঙ্গু জ্বরের রিপোর্ট পাওয়া গেলে সেলিম কে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে এবং রুবেল হোসেন সাপাহার সরকারী হাসপাতালে সুস্থ্য অবস্থায় ভর্তি রয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: রুহুল আমিন জানিয়েছেন।

সংবাদ পেয়ে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, জনস্বাস্থ্য প্রকৌশলী সন্তোষ কুমার শনিবার রাত ৯ টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত রুবেলের শারিরীক অবস্থার খোঁজ-খবর নেওয়ার জন্য সরকারী হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: রুহুল আমিন সহ কর্তব্যরত চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী এ বিষয়ে সাপাহারবাসীকে আতংকিত না হওয়ার জন্য আহব্বান করেন। এবং ডেঙ্গু জ্বরে যেন কেউ আক্রান্ত না হয় সে বিষয়ে সার্বক্ষনিক প্রশাসনের পক্ষ থেকে মনিটরিং করা হচ্ছে।

Loading...