সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

আহত হওয়া সেই ক্ষুদে ভক্তকে চমকে দিলেন সালাহ

১১:০৫ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ১১, ২০১৯ খেলা
SALAH

স্পোর্টস আপডেট ডেস্কঃ মোহামেদ সালাহর ভক্তসংখ্যা অগণিত। তাকে কাছ থেকে দেখতে পেলে অনেকেই আবেগ সংবরণ করতে পারেন না। মাঠের বাইরেও তিনি সমান সমাদৃত। কিন্তু ক্ষুদে ভক্ত তাকে একনজর দেখার জন্য যেভাবে আহত হয়েছে তা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি মিশরীয় তারকা।

সালাহ’কে একনজর দেখার জন্য ছুটে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে নাক ফাটিয়ে ফেলে এক ক্ষুদে ভক্ত। নাক বেয়ে অঝোরে রক্ত পড়ছে, তবু প্রিয় তারকাকে দেখার ইচ্ছে থেকে এতটুকু সরে আসেনি সেই ভক্ত। এই দৃশ্য দেখে নিজের গাড়ি থেকে নেমে আসেন সালাহ। লুইস ও তার ভাই আইজ্যাককে জড়িয়ে ধরে ছবিও তোলেন।

লুইস ও আইজ্যাকের সঙ্গে সালাহ’র ছবি পোস্ট করে তার বাবা জো কুপার টুইটারে লিখেছেন, ‘আমার ছেলের (লুইস) অবস্থা সম্পর্কে খোঁজ নিতে আসার জন্য তোমাকে ধন্যবাদ। সে তোমাকে অনেক ভালোবাসে এবং তুমি যখন তাকে দেখতে এসে জড়িয়ে ধরেছো, ওর সব ব্যথা উধাও হয়ে গেছে। তুমি একজন সত্যিকারের ভালো মানুষ।’

২০১৭ সালের জুনে প্রায় ৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে লিভারপুলে পাড়ি জমান সালাহ। ‘অলরেড’দের জার্সিতে ১০৬ ম্যাচ খেলে ৭২টি গোল করা হয়ে গেছে তার। অ্যানফিল্ডে নিজের অভিষেক মৌসুমেই ৩২ গোল করে প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড়ের তকমা জিতেছিলেন সালাহ। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ২৭ গোল করলেও মৌসুম শেষ করেছেন চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে।