• আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সড়কে ঝরলো প্রাণ, বাড়ি ফেরা হলো না তিন গরু ব্যবসায়ীর

৬:৩৩ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১২, ২০১৯ ঢাকা
Manikgonj

দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ প্রতিনিধি: প্রিয়জনদের কাছে ফেরা হলো না তিন গরু ব্যবসায়ীর। মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকায় তাদের বহনকারী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত হন তারা। এ ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন।

নিহতরা হলেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজান গ্রাম এলাকার মনোয়ার হোসেন (২৪), ওবায়েদ হেসেন (৪২) এবং ইজাহার (৪৫)।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকের ঢাকা-আরিচা মহাসড়কের পুখুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, হতাহতরা কোরবানির জন্য ঢাকার গাবতলী হাটে গরু বিক্রি করতে এসেছিলেন। বেশকিছু গরু বিক্রির পর সোমবার ভোর রাতে অবিক্রিত ১১টি গরুসহ ১৮ জন ব্যবসায়ী ট্রাকে করে গ্রামের বাড়ি কুষ্টিয়া ফিরছিলেন। পথে মানিকগঞ্জের পুখুরিয়া এলাকায় তাদের বহনকারী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন আরও সাতজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন গরু ব্যবসায়ীর মৃত্যু হয়।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়ামিন উদ-দৌলা বলেন, সোমবার ভোরে গাবতলী থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জোকা এলাকায় খাদে পড়ে গিয়ে পানিতে ডুবে যায়। এ সময় দুই গরু ব্যবসায়ী নিহত হন। এ ছাড়া আহত হন আরও সাতজন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মারা যান আরও একজন।

দুর্ঘটনার পর ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

Loading...