তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

৮:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ১৫, ২০১৯ আলোচিত
Sirajgonj

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে প্রেমিকা। ঘটনাটি ঘটেছে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামে।

প্রেমিকা  জানান, উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের মিষ্টি ব্যবসায়ী আব্দুল আজিজ এর ছেলে বিদেশ ফেরত নুর ইসলাম এর সাথে পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁনপুর গ্রামের জিন্দানী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রীর সাথে দীর্ঘদিন যাবত মন দেয়া নেয়া চলছিল। প্রায় কয়েক মাস আগে নুর ইসলাম হামিদাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্তীয় বাড়িতে ডেকে নিয়ে মেয়েটির সাথে একাধিকবার শারিরিক সর্ম্পক করে, তাকে বিয়ে করবে বলে কথা দেয়।

তিনি আরো বলেন, নুর ইসলাম কয়েক দিন যাবত আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় সর্ম্পক না রাখার গড়িমসি করে । পরে জানতে পারি সে আমাকে বাদ দিয়ে অন্য একজনকে বিয়ে করার প্রস্তুতি নিয়েছে । তাই আমি তার  বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের দাবিতে আমরণ অনশন করছি। দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমি অনশন চালিয়ে যাব ।

এ ব্যাপারে ছেলের বাবা আব্দুল আজিজের সাথে কথা বললে তিনি জানান, ছেলে ঘটনার পর থেকে পালাতক রয়েছে , আমরা মীমাংশা প্রক্রিয়া করছি ।

এ বিষয়ে তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই অভিযোগ পেলে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading...