সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নদীর তীরেই বসে থাকলো বাবা-মা, ৪২ ঘন্টা পর ভেসে উঠল শিশুর লাশ!

৯:২১ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ১৬, ২০১৯ ঢাকা

টাঙ্গাইল প্রতিনিধি: পরিবারের সাথে ঈদের আনন্দ উপভোগ করতে গত বুধবার টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীর তীরে বেড়াতে গিয়ে বালু উত্তোলনকারী ভলগেটের উপর ছবি তোলার শেষে পরিবারের অজান্তেই নদীতে পড়ে যাওয়ার পর নিখোঁজের দীর্ঘ ৪২ ঘন্টা পর ৪ বছরের শিশু রাবেয়ার লাশ উদ্ধার করেছে পরিবারের সদস্যরা।

শুক্রবার (১৬ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার নিকরাইল ইউনিয়নের সিরাজকান্দি গ্রামের ন্যাংড়া বাজার এলাকায় ঘটনাস্থল থেকে ১শ মিটার দক্ষিণে নদীতে ভাসমান অবস্থায় রাবেয়ার লাশ উদ্ধার করা হয়।

উপজেলার ৪নং নিকরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন সরকার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (১২ আগস্ট) ঈদের দিন বিকেল থেকে নিখোঁজের পর থেকেই রাবেয়ার অপেক্ষায় দিনরাত নদীর তীরে বসে থাকতেন মা নাসরিন ও বাবা এরশাদ আলীসহ স্বজনরা। হঠাৎ করে শুক্রবার সকালে রাবেয়ার লাশ নদীতে ভেসে উঠা অবস্থায় দেখতে পায় তারা। এরপর সকলের সহযোগিতায় নদী থেকে লাশটি উদ্ধার করেন। রাবেয়ার মৃত্যুতে স্বজন ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, শিশু নিখোঁজের খবর পাওয়া মাত্রই টাঙ্গাইল ও ভূঞাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটিকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা চালায়। কিন্তু অতিরিক্ত পানির স্রোত থাকায় শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।