• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিলে উপস্থিত নেই বিএনপির নেতারাই!

৯:৩২ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ১৬, ২০১৯ রংপুর

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বেগম খালেদা জিয়ার ৭৫ তম জন্মদিন উপলক্ষে তার আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিবসহ অনেকেই উপস্থিত ছিলেন না।

শুক্রবার (১৬ আগষ্ট) সাবেক এমপি পুত্র সাহেদুজ্জামান কোয়েলের আহবানে ঐ উপজেলার বিএনপির দলীয় কার্যালয়ে উক্ত কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন সাবেক এমপি পুত্র ও বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েল, শ্রমিক দলের নেতা আবু বকর সিদ্দিক, নওদাবাস ইউনিয়ন বিএনপির আহবায়ক আমিনুর রহমান (আমিন দেওয়ানী), উপজেলা যুবদলের যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম, যুবদল নেতা হাসানুল আলম খান জুয়েল।

এতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম হারুন, সিন্দুর্না ইউপি সদস্য ও বিএনপি নেতা আমিনুর রহমান, যুবদল নেতা ও সাবেক এমপি পুত্র শাহজাদা ফেরদৌস কিঞ্জল বাবু, ছাত্রদল কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক সবুজ, সিন্দুর্না ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাদিকুল ইসলাম, টংভাঙ্গা ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব জাহিদ হাসান, যুবদল নেতা ও লন্ডনপ্রবাসী আবু সাইদ চঞ্চল, ছাত্রদল নেতা রাহাদ উর রাজি, রাকিব প্রমুখ।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা বিএনপির প্রথম সারির এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিব উক্ত প্রোগ্রাম না ডাকায় আমরা ক্ষুব্ধ।

এবিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, ম্যাডাম জিয়া কারাগারে থাকায় তার জন্মদিন মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে দেশব্যাপী পালিত হয়েছে। হাতীবান্ধা দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলে বিএনপির আহবায়ক ও সদস্য সচিব যদি উপস্থিত না থাকেন তাহলে এবিষয়ে তাদের কাছে কারণ জানতে চাওয়া হবে।

Loading...