জন্মদিনে শ্বশুর বাড়ি মাতালেন ক্লোজআপ ওয়ান তারকা রিংকু

১২:২৮ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১৭, ২০১৯ রাজশাহী

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: ক্লোজআপ ওয়ান তারকা মশিউর রহমান রিংকু’র জন্মদিন ছিল গতকাল। নিজের মধুর কন্ঠের যাদুতে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। সে সর্ব মহলে রিংকু নামেই পরিচিত। রিংকুর সংগীতাঙ্গনে আনুষ্ঠানিক পথচলা ২০০৫ সালে বেসরকারী টিভি চ্যানেল এনটিভি আয়োজিত ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে নিজেকে গানের ভুবনেই ধরে রেখেছেন তিনি। বয়স্ক-ছেলে-বুড়ো সব ধরনের শ্রোতাদের কাছে সমান জনপ্রিয় রিংকু।

রিংকু গ্রামের বাড়ি নওগাঁ জেলার বড় সমসপাড়া’য় ঈদুল আযহা পালন করেছেন। এরপর তিনি গত বৃহস্পতিবার বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া গ্রামে শ্বশুড় বাড়িতে আসেন। এ খবর শুনে সমর্থক, বিভিন্ন শ্রেণী পেশার মানুষসহ তার ভক্তরা তার শ্বশুর বাড়িতে ভির জমায়। শুরু হয় সেলফি তোলা নিয়ে হুরোহুরি। সরাসরি তাদের প্রিয় শিল্পী রিংকুকে কাছে পেয়ে তার সাথে সেলফির সুযোগে বেশ আনন্দিত ছিলেন নতুন প্রজন্মের তরুনরাসহ তার ভক্তরা। তবুও বিরক্তিবোধ করেননি রিংকু।

শুক্রবার ছিল মশিউর রহমান রিংকু ৩৯ তম জন্মদিন। এ উপলক্ষে রাত ৯ টায় তার শ্বশুড় বাড়িতে কাটা হয়। এ সময় তিনি শ্বশুড়-শ্বাশুড়ি, স্ত্রীসহ ভক্তদের নিয়ে জন্মদিনের কেক কাটেন। জন্মদিনে ভক্তসহ সকলের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন রিংকু।

রিংকু বলেন, আজকে আমার জন্মদিন, বয়স অনেক হলো, সময় যাচ্ছে, দিন যাচ্ছে, বয়স বাড়ছে। পাশাপাশি দায়িত্বও বাড়ছে, কাজও বাড়ছে। ঈদ বাড়িতে করেছি। তারপরে শ্বশুড় বাড়িতে এসেছি। এখানে ভালই লাগছে।

উল্লেখ্য, নওগাঁ জেলার বড় সমসপাড়া গ্রামের মৃত মহসীন আলী মৃধার ছেলে মশিউর রহমান রিংকু। ২০১৬ সালে আপন চাচাতো বোন মনিরা আকতার মৌকে বিয়ে করেন তিনি।

Loading...