বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তাঁর আদর্শ হত্যা করতে পারেনি: .যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

৫:৩৩ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১৭, ২০১৯ জাতীয়
Gazipur Pic

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন বিশাল হৃদয়ের অধিকারী। তার আজীবন লালিত স্বপ্ন ছিল বাঙ্গালিদের জন্য স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা। অথচ স্বাধীনতার সাড়ে তিন বছরের মাথায় পরিবারসহ তাঁকে নৃশংসভাবে হত্যা করা হয়।

তিনি বলেন, যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশ গড়ে তুলতে তিনি অনেক যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছিলেন। তাঁর নেতৃত্বে দেশ যখন এগিয়ে যেতে শুরু করেছিল তখন কুচক্রী মহল তাঁকে হত্যা করে। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে ধারন করে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

প্রতিমন্ত্রী শনিবার দুপুরে গাজীপুর প্রেসক্লাব আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাতাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।

প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি মো: মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো: আজাদ মিয়া, পুলিশ সুপার শামসুন্নাহার, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো: আজমত উল্লা খান, সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, সহ-সভাপতি এ্যাড. মো: ওয়াজ উদ্দিন মিয়া, আওয়ামী লীগ নেতা এ্যাড. আব্দুল হাদী শামীম, এ্যাড. আমজাদ হোসেন বাবুল, আফজাল হোসেন সরকার রিপন, খালেদ হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম রিপন শাহ, সাংবাদিক মুকুল কুমার মল্লিক, ইকবাল আহমেদ সরকার, আমজাদ হোসেন, আলমগীর হোসেন,  সৈয়দ লিটন, নজরুল ইসলাম আজহার প্রমুখ।