সংবাদ শিরোনাম
  • আজ ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

’আলোকিত তরুণ সমাজে’ র উদ্যোগে মাদক বিরোধী শপথ ও ফুটবল কাপ ফাইনাল অনুষ্ঠিত

৬:০৯ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১৭, ২০১৯ খেলা
B.Bariya

জেলা প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ফুলবাড়িয়া খেলার মাঠে মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন ‘আলোকিত তরুণ সমাজ’ এর উদ্যোগে মাদক বিরোধী শপথ ও ফুটবল কাপ ফাইনাল অনুষ্ঠিত হয়।

১৬ আগস্ট হওয়া এ অনুষ্ঠানে কয়েক হাজার দর্শকসহ খেলোয়াড়, সংগঠনের সদস্যগণ ও অতিথি বৃন্দ মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করেন। শপথ পাঠ করান অনুষ্ঠানের বিশেষ অতিথি মোঃ ইউসুফ আলী (প্রধান শিক্ষক, পত্তন উচ্চ বিদ্যালয়)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান এবং রাষ্ট্রীয় আইনকানুনের প্রতি শ্রদ্ধাশীল থেকে নৈতিক মূল্যবোধ, দেশপ্রেম ও সামাজিক দায়িত্ববোধ জাগ্রত করে বিভিন্ন সামাজিক ব্যাধিকে দূর করে আদর্শ ইউনিয়ন গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ফুলবাড়িয়া শহীদ সামির ফুটবল ক্লাব বনাম গোয়ালখলা ওয়াটার ল্যান্ড ফুটবল ক্লাব। খেলায়  গোায়ালখলা ওয়াটার ল্যান্ড ফুটবল ক্লাব ২-১ গোলে জয়লাভ করে। প্রধান অতিথির বক্তব্যে মোঃ কামরুজ্জামান রতন (চেয়ারম্যান, পত্তন ইউনিয়ন পরিষদ) আলোকিত তরুণ সমাজের ভূয়সী প্রশংসা করে মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এ অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন শফিকুল ইসলাম রাজভী (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, বিজয়নগর উপজেলা শাখা), মহিবুল্লাহ ভূইয়া, মোশাররফ সরকার, খোকন মিয়া, আলীম ভূইয়া, শফিক সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির  প্রতিষ্ঠাকালীন সদস্য আলমগীর হোসেন,রফিকুল ইসলাম, নুরুল্লাহ ভূইয়া ও পায়েল সরকার।

উল্লেখ্য, আলোকিত তরুণ সমাজ সংগঠনটি পরিবেশ দোষণরোধে সচেতেনতা, পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান, গাছ লাগানো কর্মসূচী, মাদক বিরোধী সচেতেনতা, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা বিষয়ক সেমিনার আয়োজন করে থাকে।