সংবাদ শিরোনাম
  • আজ ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

আমরা আইনী বিচারে বিশ্বাসি, দেশে যত অপরাধ ঘটছে সব অপরাধের বিচার হচ্ছে:পরিকল্পনামন্ত্রী

৭:১৭ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১৭, ২০১৯ জাতীয়
sunamgonj

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: আমরা আইনী বিচারে বিশ্বাসি, দেশে যত অপরাধ ঘটছে সব অপরাধের বিচার হচ্ছে। আপনারা নিশ্চিত থাকতে পারেন ২০০৫সালের আজকের দিনে যারা সারা দেশের ৬৩জেলায় সিরিজ বোমা হামলা করেছিলো। জাতিকে একটা জানান দিচ্ছিলো যে তারা অন্যায় কাজে নামছে। তাদেরকে আমরা একে একে খোঁজে বের করবো। আমাদের সরকারের যতদিন লাগে অপরাধিদের বের করে আইনে তাদের যা প্রাপ্য তার বিধান করা হবে।

শনিবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ সরকারী মহিলা কলেজে নারী শিক্ষার অগ্রগতি ও প্রেক্ষাপট শীর্ষক আলোচনা সভায় পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী আরো বলেন,আমরা আইনী বিচারে বিশ্বাসি এজন্য ধৈর্য্য প্রয়োজন সহিষ্ণুতা প্রয়োজন। আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনার সহিষ্ণুতা আছে। বিচারের ব্যাপারে আমাদের অবস্থান পরিস্কার। আমাদের দেশে যত অপরাধ ঘটছে সব অপরাধের বিচার হচ্ছে। এবং সব বিচার করা হবে তবে পক্রিয়ার মাধ্যমে এবং আইনের মাধ্যমে।

এসময় তিনি মহিলা কলেজ এর শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন দেশ তুমাদের হাতেই। তুমরাই দেশের ভবিস্যত। সরকারী মহিলা কলেজ অধ্যক্ষ পরাগ কান্তি’র সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ-৪আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ নিলীমা চন্দ,হলিক্রস কলেজ এর সহযোগি অধ্যাপক ও পরিকল্পনা মন্ত্রীর সহর্ধর্মীনি জুলেখা মান্নান,সিভিল সার্জন ডাঃ আশুতুস দাস,প্রফেসর মাহবুবুল ইসলাম,জেলা উদিচির সভাপতি নারী নেত্রী শিলা রায়,নারী নেত্রী গৌরি ভট্টাচার্জ্যসহ মহিলা কলেজ এর শিক্ষকবৃন্দ।