• আজ ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চাঁদপুরে পেটের ভেতর থেকে বের হলো ২ হাজার পিস ইয়াবা, আটক ৫

৬:২৫ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ১৮, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুরে বশির আহম্মদ (৪৮) নামের এক মাদক কারবারির পেটের ভেতর থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এছাড়াও এই ঘটনার সাথে জড়িত ৫ মাদককারবারিকে নগদ ৩ লাখ ৪৭ হাজার টাকাসহ আটক করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা ডিবি অফিস কার্যালয়ে প্রেস ব্রিফিং করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন এই তথ্য জানান।

আটকরা হচ্ছেন-কক্সবাজার জেলার নাফিত খালি এলাকার বশির আহম্মদ (৪৮), মহেশখালি উপজেলার খলিফা পাড়ার মো. সৈয়দ নুর (২৮), ঈদগাহ্ এলাকার মো. নাজির আহমেদ, (২৮) মহেশখালি উপজেলার আন্দামোহনা এলাকার মনিরুল ইসলাম ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিল্লাল হোসেন।

ওসি নুর হোসেন মামুন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাত সাড়ে ১২টায় চাঁদপুর শহরের খলিশাডুলি বনবিভাগ সড়কে মৃত ডাঃ নুরুল হক এর বাড়ির ভাড়াটিয়া মাদককারবারি বিল্লাল হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে তাদের দেয়া তথ্যে আটক বশির আহমেদ এর পেটে অভিনব কায়দায় থাকা ইয়াবার ৫০টি প্যাকেট ৪০পিস করে মোট ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট মলত্যাগের মাধ্যমে বাহির করা হয়। একই সময় ইয়াবা ট্যাবলেট বিক্রির লেনদেন করা ৩ লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং-৪৮। আজই তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।