• আজ ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চাঁদপুরে নদীতে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিহত

৮:০০ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ১৮, ২০১৯ চট্টগ্রাম
Laxmipur

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরের পুরাবাজারে ডাকাতিয়া নদীতে গোসল করতে গিয়ে রাজ সাহা (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।  ৩ ঘন্টা পর স্থানীয় ডুবরিদের সহযোগিতায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

১৮ আগস্ট রোববার বেলা দেড়টায় স্থাননীয় রয়েজ রোডস্থ তপাদার রাইছ মিলের ঘাটে ডাকাতিয়া নদীতে এই ঘটনা ঘটে। রাজ সাহা পুরানবাজারের ঘোষপাড়ার ব্যবসায়ী শ্রীবাস সাহার ছেলে। সে পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ৯ম শ্রেনীর মেধাবী ছাত্র।

রাজ সাহার পরিবার জানায়, সে বন্ধুদের সাথে খেলাধূলা করে তপাদার অটো রাইচ মিলের ঘাটে ডাকাতিয়া নদীতে গোসল করতে যায়। রাজ সাহা সাতার জানতো না। সে নদীর কিনারায় গোসল করতে গিয়ে স্রোতের টানে দূরে চলে যায়। তার সাথে থাকা অনান্য বন্ধুরা তীরে উঠতে সক্ষম হলেও রাজ সাহা মুহূর্তেই তলিয়ে যায়। খবর ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিসের ডুবরি দলের জাহাজ।

প্রায় ৩ ঘন্টা তাকে খুঁজতে চেষ্টা করে ডুবরি দল। পরে স্থানীয় ডুবরি দল চেষ্টা চালিয়ে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে তাকে উদ্ধার করে। এদিকে নিখজের খবর ছড়িয়ে পরলে স্থানীয় নারী পুরুষ উৎসুক জনতা নদীর পাড়ে ভীর করে।

পরিবারের একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে পরিবারজন পাগলপ্রায়। এসময়  পিতা মাতার কান্নায় আকাশ ভারি হয়ে ওঠে।