• আজ ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কোয়েলের কোলে ফুটফুটে সদ্যোজাত, ছবি ভাইরাল

৪:৩১ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২১, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। জিৎ, প্রসেনজিৎ থেকে শুরু করে দেবসহ প্রায় সকলের সঙ্গেই সুপারহিট ছবি রয়েছে কোয়েলের। টলিউডের সব নামকরা নায়কের সঙ্গেই কাজ করেছেন তিনি। তবে জিতের সঙ্গে তার জুটি মানুষের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় ছিল। অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে তিনি। বিয়ে করেছেন টলিউডের নামকরা প্রোডিউসারকে। বিয়ের পর ছবির সংখ্যা কমিয়েছেন কোয়েল।

মঙ্গলবার (২০ আগস্ট) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি শেয়ার করেন কোয়েল মল্লিক। ছবিতে দেখা যাচ্ছে কোয়েলের কোলে ফুটফুটে একটি বাচ্চা। ছবি পোস্ট হতেই রীতিমতো শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

তবে কোয়েলের কোলে এই শিশুটি কে? খুব স্বাভাবিকভাবেই এনিয়ে প্রশ্নের অন্ত নেই। সকলেরই প্রশ্ন তবে কি মা হলেন রঞ্জিত মল্লিক কন্যা? অবশ্য, কোয়েলের মা হওয়ার কথা একবারেই সত্যি নয়। ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশানে কোয়েল এ কথা স্পষ্ট করে দিয়েছেন শিশুটি তাঁর প্রিয় বন্ধু অন্তরার সদ্যোজাত ‘রাজপুত্র’।

কোয়েলের এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই সদ্য়োজাত সন্তান ও তাঁর মা অর্থাৎ কোয়েলের বন্ধু অন্তরার জন্য শুভকামনা জানিয়েছেন।

প্রসঙ্গত, কোয়েল মল্লিক অবশ্য এই মুহূ্র্তে তাঁর দুটি ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত। অরিন্দম শীল পরিচালিত ‘মিতিন মাসি’ ছবিতে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। অন্যদিকে হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি ‘বনি’তে তাঁকে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে। বনি ছবিটির পরিচালনাও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি। ‘বনি’তে কোয়েল, পরমব্রত ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিকরা। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়।