সংবাদ শিরোনাম
  • আজ ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কালকিনিতে দু’মাস আটদিন পর কবর থেকে তোলা হলো কলেজছাত্রের লাশ

৫:৫৮ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২১, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- মাদারীপুরের কালকিনিতে আদালতের নির্দেশে দু’মাস আটদিন পরে কবর থেকে পুনরায় ময়না তদন্তের জন্য মোঃ মহসিন মাতুব্বর (১৭) নামের এক কলেজ ছাত্রের লাশ উত্তোলন করা হয়েছে।

আজ বুধবার দুপুরে চরফতে বাহাদুর গ্রাম থেকে এ লাশ তোলা হয়। এসময় স্থানীয় জনতার ভিড় জমে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার চরফতে বাহাদুর গ্রামের করিম মাতুব্বরের কলেজ পড়ুয়া ছেলে মোঃ মহসিন মাতুব্বর গত ১৬ জুন বিকেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা যায়। পরে কালকিনি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন। কিন্তু ময়নাতদন্তে ওই কলেজ ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে একটি রিপোর্ট পেশ করা হয়।

পরে নিহতের বাবা করিম মাতুব্বর বাদি হয়ে কালকিনি থানায় ৮জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে ময়না তদন্তের রিপোর্ট নিয়ে আসামী পক্ষের লোকজনের ও এলাকাবাসীর মাঝে সন্দেহের সৃষ্টি হয়।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা কালকিনি থানার ওসি (তদন্ত) মোঃ হারুন অর রশিদ আদালতে পুনরায় ওই কলেজ ছাত্রের লাশ ময়না তদন্তের জন্য আদালতে আবেদন করেন। পরে আদালত ওই কলেজছাত্র মহসিনের লাশ পুনরায় ময়না তদন্তের জন্য অনুমতি প্রদান করেন। এ অনুমতিক্রমে কবর থেকে নিহতের লাশ উত্তোলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শাহরিয়ার ও কালকিনি থানার ওসি (তদন্ত) মোঃ হারুন অর রশিদ।

এ ব্যাপারে মামলার তদন্ত কারী কর্মকর্তা ওসি (তদন্ত) মোঃ হারুন অর রশিদ বলেন, আদালতের নির্দেশক্রমে কলেজছাত্রের লাশ কবর থেকে উত্তোলন করে পুনরায় ময়নাতদন্ত করা হবে।