সংবাদ শিরোনাম
  • আজ ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

পরকীয়া প্রেমিককে সাথে নিয়ে ঘুমন্ত স্বামীকে হত্যা করেন স্ত্রী!

৬:৩৪ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২১, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে পরকীয়া প্রেমিকের সাথে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় প্রেমিক মোঃ সাইদুল ইসলাম তুষারকে (১৯) গাজিপুর থেকে আটক করেছে র‌্যাব-১২। সে বাড়াবিল উত্তরপাড়ার মোঃ আব্দুস সামাদের ছেলে ও নিহত মনিরুলের বন্ধু ।

আজ বুধবার হত্যাকাণ্ডে অভিযুক্ত নিহত মনিরুলের স্ত্রীর পরকীয়া প্রেমিক মোঃ সাইদুল ইসলাম তুষার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ৩ জুন শাহজাদপুর উপজেলার বাড়াবিল উত্তরপাড়ার মোঃ জেলহক প্রামাণিকের ছেলে মনিরুল হক (২১) স্ত্রী মুক্তি খাতুনকে (১৯) সঙ্গে নিয়ে শশুরবাড়িতে বেড়াতে যায়। মুক্তি খাতুন একই উপজেলার শক্তিপুর পশ্চিম পাড়া মহল্লার মৃত মুক্তা শেখের মেয়ে।

সেই দিন রাতেই মনিরুলের স্ত্রী মুক্তি খাতুন ও পরকীয়া প্রেমিক মোঃ সাইদুল ইসলাম তুষারের (১৯) সাথে সাথে যোগসাজশে দুজনে মিলে শোবার ঘরে ঘুমন্ত অবস্থায় মনিরুলকে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার উদ্দেশ্যে মুক্তি খাতুন স্বামী মনিরুলকে অসুস্থ দাবি করে চিৎকার ও কান্নাকাটি শুরু করে।

পরে পরিবারের লোকজন এসে মনিরুলকে প্রথমে পার্শ্ববর্তী একটি ক্লিনিক ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এবং তারা দাবি করে তখনও মনিরুলের শ্বাস প্রশ্বাস চলছিল। তবে মনিরুলের বাবার দাবি যখন এনায়েতপুর খাজা ইউনুস মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় আমরা মনিরুলের দেহ দেখতে পাই, তখন মনিরুলের দেহ ঠান্ডা ছিল এবং তার শ্বাস চলছিল না।

পরদিন পুলিশ নিহত মনিরুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। পরবর্তীতে ময়না তদন্তের রিপোর্টে জানা যায়, মনিরুলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

গত ২ জুলাই নিহত মনিরুলের পিতা জেলহক প্রামাণিক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। গত ৩ জুন পুলিশ নিহত মনিরুলের স্ত্রী মুক্তি খাতুনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে এবং তার দেওয়া তথ্যমতে তার পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষারকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই বিরঙ্গ চন্দ্র মন্ডল জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ও র‌্যাব-১২ গাজিপুর থেকে হত্যাকাণ্ডে জড়িত নিহত মনিরুলের স্ত্রী মুক্তি খাতুনের পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষারকে আটক করে শাহজাদপুর থানায় সোপর্দ করে।

আজ সাইদুল ইসলাম তুষার শাহজাদপুর যুগ্ম জেলা জজ আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।