সংবাদ শিরোনাম
  • আজ ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চাঁদপুর পুলিশের অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

৭:০৭ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২১, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুর শহরের পুরাণবাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমানে নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে পুলিশ।

২১ অগস্ট বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে নতুন বাজার ফাঁড়ি পুলিশ। জব্দকৃত কারেন্ট জাল আনুমানিক দুই লাখ মিটার। যার অনুমানিক মূল্য পাঁচ লক্ষ টাকা।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী জানান, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান পরিচালনা করে নতুন বাজার ফাঁড়ি। এসময় একটি মুড়ির গুদামে বিপুল অবৈধ কারেন্ট জাল গুলো বস্তাবন্দি অবস্থায় রাখা ছিল। এখান থেকেই ধীরে ধীরে এগুলো চাঁদপুরের বিভিন্ন জেলেদের নিকট বিক্রি করা হতো। পরবর্তীতে গুদামটি যিনি পরিচালনা করেন তার দেয়া তথ্য অনুযায়ী অবৈধ কারেন্ট জালের প্রকৃত মালিককে খুঁজতে তার দোকানেও অভিযান করে পুলিশ। তবে গুদামে অভিযানের সাথে সাথেই গা ঢাকা দেয় মালিক।

তিনি আরো জানান, সরকার ইলিশের উৎপাদন বুদ্ধিতে কারেন্ট জাল সম্পূর্ণ নিষিদ্ধ করেছে। কারেন্ট জাল বিক্রয় বন্ধে আমাদের অভিযান আগামীতেও অব্যহত থাকবে।

এসময় নতুনবাজার ফাঁড়ির এসআই সমির এবং এটিএসআই সুদর্শন কুড়ির, পুরাণবাজার ফাঁড়ির এসআই পলাশ বড়ুয়াসহ সংঙ্গীয় সদস্যরা উপস্থিত ছিলেন।