সংবাদ শিরোনাম
  • আজ ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চাটমোহরে স্কুল ছাত্রীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ, দুই পক্ষের সংঘর্ষে আহত-১০

১১:০৪ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২১, ২০১৯ রাজশাহী
Pabna Clash Ahoto Photo

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি:  পাবনার চাটমোহরে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুষ সহ অন্তত ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের বড় শালিখা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন, অনিক হোসেন (১৮), মানিক হোসেন (৩১), ইরাদ হোসেন (৩৫), আব্দুল মান্নান (৬২), আশা খাতুন (৬২), হাজেরা খাতুন (৭৫), সাদ্দাম হোসেন (২৩)। আহতদের সবার বাড়ি গুনাইগাছা ইউনিয়নের বড় শালিখা গ্রামে। গুরুতর আহত ৪জনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এলাকাবাসীর তথ্যে জানা গেছে, গত সোমবার চাটমোহর পাইলট ইচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে প্রতিবেশী অণিক হোসেন বাড়িতে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। মেয়েটি সেখান থেকে দৌড়ে বাড়িতে এসে তার বাবা মাকে বিষয়টি জানায়। এঘটনায় উভয় পরিবারের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। সোমবার বিকেলে স্কুল ছাত্রীর বাবা মেয়েকে সাথে নিয়ে চাটমোহর থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগ দেয়ায় অপর পক্ষ ক্ষিপ্ত হয়ে ঐ স্কুল ছাত্রীর নিকট আত্মীয় সাদ্দাম হোসেন নামের এক ব্যক্তিকে গ্রামেই তারা মারপিট করে। এরপর মেয়ের আত্মীয় স্বজন সবাই একত্রিত হয়ে মঙ্গলবার রাতে প্রতিপক্ষের লোকজনদের ওপড় চড়াও হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায় এবং ১০ জন আহত হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। আগের দিনে স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে আমরা একটি অভিযোগ পেয়েছি। এখন সংঘর্ষের ঘটনায় অপর পক্ষ একটি লিখিত অভিযোগ দিবেন বলে জেনেছি। দুই পক্ষের মধ্যে সমঝোতা না হলে বিকেলে অভিযোগ মামলা হিসেবে রুজু করা হবে।