• আজ ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মসজিদের ভেতরে মিললো ইমামের গলাকাটা লাশ

১:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, নারায়ণগঞ্জ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একটি মসজিদ থেকে দিদারুল ইসলাম (২৬) নামে এক ইমামের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার মল্লিকপাড়া এলাকার নারায়নদিয়া বাইতুল জালাল জামে মসজিদের ভেতর থেকে ওই ইমামের লাশ উদ্ধার করা হয়। তবে এ হত্যাকাণ্ডের মোটিভ সম্পর্কে এখনো কিছু জানাতে পারেনি পুলিশ।

নিহত দিদারুল ইসলাম খুলনার তেরখাদা থানার রাজাপুর গ্রামের আফতাব ফরাজীর ছেলে।

মুসল্লিরা জানান, একই ইউনিয়নের ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ইমামের রেফারেন্সে গত ২৬ জুলাই এ মসজিদে ইমাম হিসেবে যোগদান করেছিলেন দিদারুল ইসলাম। ঈদুল আজহার পরের দিন (মঙ্গলবার) ট্রেনিংয়ের কথা বলে মসজিদ থেকে বাইরে যাওয়ার পর শুক্রবার দুপুরে এসে তিনি আবার জুমার নামাজ পড়ান। এরপর তিনি আবার ট্রেনিংয়ে চলে যান ও মঙ্গলবার বিকেলে এসে আসরের নামাজ পড়ান। গতকাল বুধবার দিবাগত রাতে এশার নামাজ পড়ানোর পর মুসল্লিরা চলে গেলে মসজিদের ভেতরে হুজুর কক্ষে অবস্থান নেন তিনি।

এদিকে বৃহস্পতিবার ভোরে ফজর নামাজের ওয়াক্ত শুরু হলেও আজান শুনতে না পেয়ে মুসল্লিরা মসজিদের হুজুরকে ডাকাডাকি করেন। পরে হুজুর কক্ষের বাইরে তালাবদ্ধ অবস্থায় দরজার ফাঁক দিয়ে ভেতরে হুজুরের গলাকাটা লাশ দেখতে পায়।

খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এসময় হত্যাকাণ্ডের আলামত হিসেবে দুটি ছুরি উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ড সম্পর্কে আমরা এখনো কোনো মোটিভ পাই নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। আমরা হত্যাকাণ্ডের বিষয়টি নিয়ে কাজ করছি।