স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করা হচ্ছে: আ.খ.ম. মহিউল

৩:৩০ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ২৪, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করা হচ্ছে। এ সেবার লক্ষ্যমাত্রা অর্জনে সকলের সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী আ.খ.ম. মহিউল ইসলাম।

শনিবার (২৪ আগস্ট) সকালে টাঙ্গাইলের মির্জাপুরে (ইএমআইএস) ইলেকট্রনিক্স ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এর আগে মির্জাপুর এসে পৌঁছাতে তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ করে নেয়া হয়। পরে মির্জাপুর সদর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে গিয়ে ইএমআইএস পরিদর্শন করেন মহাপরিচালক।

সে সময় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (এমআইএস) মনোজ কুমার রায়, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক, সাবেক সিনিয়র সচিব ও সিনিয়র স্ট্রাটেজিক এন্ড টেকনিক্যাল এডভাইজার মুহম্মদ হুমায়ুন কবির, টাঙ্গাইল জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ লুৎফুল কিবরিয়া, সহকারি পরিচালক সি.সি. ফরহাদ আলী খান, স্বাস্থ্য প্রকৌশল’র সহকারি প্রকৌশলী আব্দুল মালেক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার সকল ইউনিয়নের উপ-সহকারি, মেডিকেল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।