হাসপাতালে ডেঙ্গু রোগীদের খোঁজ-খবর নিলেন ইঞ্জিনিয়ার মোশারফ

৭:১৭ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ২৪, ২০১৯ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগীদের দেখতে হাসপাতালটিতে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে তিনি এ পরিদর্শনে আসেন। এসময় তিনি রোগিদের ব্যাপারে খোজঁ খবর ও তাদের সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়ার জন্য হাসপাতাল কৃর্তপক্ষকে নির্দেশ প্রদান করেন।

এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কামদা প্রসাদ সাহা, সিভিল সার্জন ডাঃ মোহাঃ এনামুল হক, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ খবিরুল ইসলাম প্রমুখ।

এর আগে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এক সভায় সভাপতি হিসেবে যোগদান করেন। সেখানে তিনি সরকারের যে প্রতিশ্রুতি স্বাস্থ্যসেবায় কোন অরজকতা মেনে নেয়া হবে না সেটা তিনি ডাক্তারসহ অন্যদেরকে মনে করিয়ে দেন। এছাড়া ডেঙ্গু রোগিদের চিকিৎসা সেবায় অধিকতর গুরুত্ব দেওয়ার কথা বলেন এমপি।

সভায় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, মেয়র শেখ মাহতাব আলী মেথু, ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল।

উল্লেখ্য, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে গত ২০ জুলাই থেকে প্রচুর ডেঙ্গু রোগী ভর্তি হতে থাকে। হাসপাতালটিতে বর্তমানে ভর্তি রয়েছে ২৭৮ জন রোগী। গত ২৪ ঘন্টায় নতুন ২৫ জন ডেঙ্গু রোগি ভর্তি হয়েছে। আর এ পর্যন্ত মারা গেছে শিশুসহ ৭ জন রোগী।