ব্রেকআপে রাজি না হওয়ায় যুবককে বিষ খাইয়ে হত্যার চেষ্টা প্রেমিকার

৫:৫৩ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ২৫, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- বিচ্ছেদে কিছুতেই রাজি হননি প্রেমিক। তাই বাড়িতে ডেকে যুবককে বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। জানা গিয়েছে, গুরুতর অসুস্থ অবস্থায় ওই যুবক বর্তমানে হাসপাতালে ক্যানিং হাসপাতালে চিকিত্‍সাধীন। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রে খবর, আদতে কোলা হাজরার বাসিন্দা অসুস্থ আমিরুন মোল্লা। কাজের সূত্রে দীর্ঘদিন ধরেই দক্ষিণ ২৪ পরগনার ভাঙনখালি গ্রামে থাকতেন তিনি। গ্রামেরই এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে আমিরুনের। পরে ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ওই যুবক। প্রথমদিকে স্বাভাবিক ছন্দেই চলছিল তাঁদের সম্পর্ক। কিন্তু আচমকাই পরিস্থিতি পালটাতে শুরু করে।

অভিযোগ, কার্যত কোনও কারণ ছাড়াই আমিরুনের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করে তাঁর প্রেমিকা। সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চায় ওই যুবতী। কিন্তু কোনওমতেই সম্পর্ক ভাঙতে রাজি ছিলেন না আমিরুন। ফলে প্রেমিকা বিভিন্নভাবে বিচ্ছেদের চেষ্টা করলেও কিছুতেই কোনও কাজ হয়নি।

ফলে বিচ্ছেদ নিয়ে ওই প্রেমিক যুগলের মধ্যে অশান্তি চলছিলই। এরই মধ্যে আমিরুনকে ফোন করে তাঁকে বাড়িতে ডেকে পাঠায় প্রেমিকা। পূর্ব নির্ধারিত সময়েই প্রেমিকার বাড়িতে হাজির হন আমিরুল।

অভিযোগ, বাড়িতে ডেকে নিয়ে গিয়ে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে আমিরুনকে খাইয়ে দেয় তাঁর প্রেমিকা। পরে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় আমিরুনকে। বর্তমানে ক্যানিং হাসপাতালে চিকিত্‍সাধীন ওই ব্যক্তি।

এই ঘটনায় যুবকের প্রেমিকার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ তুলেছে আমিরুনের পরিবার। ইতিমধ্যে বাসন্তী থানায় অভিযোগ দায়েরও করা হয়েছে যুবকের পরিবারের তরফে।