কোটালীপাড়ায় তৈলাক্ত কলা গাছ বেয়ে ওঠা প্রতিযোগিতা!

৪:৪৩ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ২, ২০১৯ চিত্র বিচিত্র
GACH

এইচ এম মেহেদী হাসানাত,ষ্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় তৈলাক্ত কলা গাছ বেয়ে ওঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ভাঙ্গারহাট কালিকা বাড়ি দূর্গা মন্দির চত্ত্বরে স্বেচ্ছাসেবী সংগঠন হেল্প লাইন সোসাইটির আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা দেখার জন্য এলাকার সকল বয়সের শতশত নারী পুরুষ মন্দির চত্ত্বরে সমাবেত হয়। প্রতিযোগিতায় ২০জন প্রতিযোগি অংশগ্রহণ করেন। এদের মধ্যে দিপাঙ্কর পান্ডে প্রথম ও মিথাইল জয়ধর এবং অমৃত পান্ডে পর্যায়ক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন।

হেল্প লাইন সোসাইটির সভাপতি ডা. আশীষ কুমার পান্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় সংগঠনটির সহ-সভাপিত অনুপম পান্ডে, নরেশ পান্ডে, সাধারণ সম্পাদক সুশান্ত বৈরাগী উপস্থিত ছিলেন।

ডা. আশীষ পান্ডে বলেন, আমাদের সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে প্রতি বছর আমরা এ ধরণের গ্রামীন খেলার আয়োজন করে থাকি। এ বছরও আমরা সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে এই তৈলাক্ত কলা গাছ বেয়ে ওঠা প্রতিযোগিতা ও বাউল গানের আয়োজন করেছি।

তৈলাক্ত কলা গাছ বেয়ে ওঠা প্রতিযোগিতা দেখতে আসা নিমাই বৈরাগী বলেন, আমি বিগত ৪ বছর ধরে এখানে এ প্রতিযোগিতা দেখতে আসি। খুব আনন্দ মূখর পরিবেশের মধ্যে দিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামীতেও যাতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় তার জন্য হেল্প লাইন সোসাইটির সকল সদস্যের প্রতি অনুরোধ রাখছি।