যশোরে কিশোরী পুত্রবধূকে একাধিকবার ‘ধর্ষণ’, শ্বশুর গ্রেপ্তার

৪:৪৫ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ২, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, যশোর- যশোরে কিশোরী পুত্রবধূকে (১৪) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে শ্বশুর আমির মিয়াকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামিকে সোমবার (২ সেপ্টেম্বর) আদালতে পাঠিয়েছে। লম্পট আমির মিয়া সদর উপজেলার সাড়াপোল এলাকার লেদু মিয়ার ছেলে।

কিশোরী পুত্রবধূ জানিয়েছেন, মাস তিনেক আগে (৩ রমজান) তিনি সাড়াপোল এলাকার আমির মিয়ার ছেলে দিনমজুর ইব্রাহিমকে ভালোবেসে বিয়ে করেন। নিজে নিজে বিয়ে করায় তার পরিবারের লোকজনের সঙ্গে কোনও যোগাযোগ নেই। বিয়ের এক সপ্তাহের মাথায় তার শ্বশুর নিজের মোবাইল ফোন এনে গান বের করে দিতে বলেন। তিনি মোবাইল হাতে নিয়ে ভিডিও ওপেন করে দেখেন, তাতে পর্ন ভিডিও রয়েছে।

বিষয়টি শাশুড়িকে জানালেও তিনি কোনও গুরুত্ব দেননি। এরপর শ্বশুর একদিন তাকে জোরকরে ধর্ষণ করে। ধর্ষণের কথা তার স্বামীকে জানালে তিনি বিষয়টি কাউকে বললে এ বাড়িতে থাকতে দেওয়া হবে না বলে শাসায়। বাপের বাড়ির সঙ্গে যোগাযোগ নেই, এরাও তাড়িয়ে দিলে কোথায় যাবেন এই ভয়ে প্রথমে কাউকে বলেননি। এরপর আরও কয়েকবার তাকে ধর্ষণ করা হয়।

বিষয়টি স্বামী ও শাশুড়িকে জানালেও তারা কোনও কিছুই বলেননি। পরে গত ৩০ আগস্ট তিনি তার খালার বাড়ি শেখহাটিতে চলে যান। পরদিন (৩১ আগস্ট) শ্বশুরও তার খালার বাড়িতে যান। কথা বলার এক পর্যায়ে শ্বশুর তাকে কিস দিতে বললে তার খালা শুনতে পান। খালা তার কাছে সত্যটা জানতে চাইলে তিনি সব খুলে বলেন। ওই রাতেই তার শ্বশুরকে পুলিশে দেওয়া হয়।

কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, ভুক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে। আজ আসামি আমির মিয়া ও পুত্রবধূকে আদালতে পাঠানো হয়েছে।

Loading...