• আজ ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনার চাটমোহরে সন্তানসহ মানষিক প্রতিবন্ধী গৃহবধূ নিখোঁজ

৭:১৭ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ২, ২০১৯ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার চাটমোহরে মুক্তি বেগম (৩০) নামে এক মানষিক প্রতিবন্ধী গৃহবধূ তার ৬ বছরের এক সন্তানসহ গত ৫ দিন যাবৎ নিখোঁজ হয়েছেন।

নিখোঁজ গৃহবধূ উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা নতুনপাড়া গ্রামের রাজমিস্ত্রি সাজেদুল ইসলাম স্বপনের স্ত্রী। তার বাবার বাড়ি নরসিংদী জেলার রায়পুর থানার পাঁচআনি গ্রামে। অনেক খোঁজা খুজি করে স্ত্রী ও ছেলের সন্ধান না পেয়ে তার স্বামী রবিবার সন্ধায় চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাজেদুল ইসলাম জানান, প্রায় ১২ বছর পূর্বে আমাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তার মানষিক সমস্যা দেখা যায়। এর আগেও বেশ কয়েকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে গিয়েছিল সে। পরে খোঁজ করে তার বাবার বাড়ি থেকে কিংবা তার কোন আত্মীয়র বাড়িতে গেলে সেখান থেকে নিয়ে আসতে হয়েছে। আমি রাজমিস্ত্রির কাজ করার জন্য বাড়ির বাইরে থাকায় গত শুক্রবার রাত ১০টার দিকে বাড়ি থেকে আমার শিশু সন্তান মোজাম্মেল হোসেনকে কোলে নিয়ে আবারও বের হয়ে যায়। আত্মীয় স্বজন সকল জায়গায় খোঁজ খবর করেও তাদের কোন সন্ধান পাচ্ছিনা।

যদি কেউ নিখোঁজ মানষিক প্রতিবন্ধী গৃহবধূ ও তার শিশু সন্তানের সন্ধান জেনে থাকেন তাহলে ০১৭৩২২৯০১৮০ (স্বামী সাজেদুল ইসলাম) এই নম্বর যোগাযোগ করতে অনুরোধ করেছেন তিনি।