নবীগঞ্জে পুকুর থেকে আপন দুই ভাইয়ের লাশ উদ্ধার

১:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের নবীগঞ্জে পুকুরে ডুবে দুই শিশু সহোদরের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন প্রতিবন্ধী।

গতকাল সোমবার বিকেল ৫টার দিকে পুকুর থেকে তাদের ভাসমান লাশ উদ্ধার করা হয়। তারা হলেন, উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামের আজমান আলীর পুত্র প্রতিবন্ধী শাহান আহমেদ (১০) ও রাহান আহমেদ (৭)।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে দুই সহোদর শাহান আহমেদ ও রাহান আহমেদ উঠানে খেলা করার এক পর্যায়ে পার্শ্ববর্তী পুকুরে নামে। এরপর থেকে তাদের আর সন্ধান পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। প্রায় ১ঘণ্টা পর পুকুরে দুই ভাইকে ভাসমান অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন ও স্থানীয়রা। পরে তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, পুকুরে পড়ে প্রতিবন্ধী শিশুসহ আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহতদের পরিবারের আবেদন ও স্থানীয় চেয়ারম্যানের সুপারিশের প্রেক্ষিতে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনা করে দুটি মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।