এবার এ আর রহমানের অফিস থেকে রানুকে ফোন

৮:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯ বিনোদন
RANU

বিনোদন ডেস্কঃ জীবনের মোড় কখন কীভাবে ঘুরে যায়, কেউই বলতে পারে না। রাস্তার ভিখারিও আচমকা হয়ে ওঠে অগণিত মানুষের পরিচিত মুখ। তৈরি করে নেয় শক্ত অবস্থান আধুনিক সমাজে। এমনটাই ঘটেছে সম্প্রতি ভাইরাল হওয়া শিল্পী রানু মন্ডলের ক্ষেত্রে। তিনি ছিলেন ভারতের রানা ঘাটের একজন ভিক্ষুক, আজ তিনি বলিউডের আলোচিত গায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর রানু মন্ডলকে আরও লাইমলাইটে নিয়ে আসেন বলিউডের তারকা গায়ক-সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। রানুকে দিয়ে তিনি দুটি গান গাইয়েছেন। যার ফলে এখন রানু মন্ডল মিউজিক সেনসেশনে পরিণত হয়ে গেছেন। বিভিন্ন জায়গা থেকে তাকে গানের অফার দেয়া হচ্ছে।

চমকের শেষ এখানেও হতে পারতো। কিন্তু না, রানু মন্ডলের জন্য সৃষ্টিকর্তা আরও অনেক বেশি কিছু বরাদ্দ করে রেখেছেন। আর তাই তার কাছে এবার ডাক এসেছে এ আর রহমানের পক্ষ থেকে।

জানা গেছে, রানুর কাছে গান গাওয়ার প্রস্তাব এসেছে খোদ এ আর রহমানের অফিস থেকে। এমনকি সোনু নিগমও ফোন করে রানু মণ্ডলকে শুভেচ্ছা জানিয়েছেন।

হিন্দুস্থান টাইমস-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, রানু মণ্ডলের কাছে বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে গান গাওয়ার প্রস্তাব আসছে। বাংলা, হিন্দির পাশাপাশি তাঁর কাছে দক্ষিণী ছবিতেও গান গাওয়ার প্রস্তাব এসেছে বলে খবর।

ঐ প্রতিবেদন অনুসারে, রানু মণ্ডলের ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী নিজেই জানিয়েছেন এ আর রহমানের অফিস থেকে এবং সোনু নিগমও এই ভাইরাল গায়িকার সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

রানু মন্ডলের এই তারকা জীবনের কাজ আর ব্যস্ততা সামলাছেন অতীন্দ্র চক্রবর্তী, তিনিই প্রথম রানুর গান ভিডিও করে ফেসবুকে আপলোড করেছিলেন। তিনি এখন রানুর ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত রানাঘাটের রেলস্টেশন থেকে রানু মণ্ডলের মুম্বই যাত্রার গল্পটা খানিকটা রূপকথার গল্পের মতোই। তবে রানু মণ্ডলকে নিয়ে হাজারও খবরের মাঝে শোনা যাচ্ছে বহু ভুয়ো খবরও। এ আগে রানু মণ্ডলকে সলমনের ফ্ল্যাট দেওয়ার খবর ও দাবাং থ্রিতে গান গাওয়ার প্রস্তাব দেওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। তবে সেসময় এটি গুজবে বলেই জানিয়েদেন অতীন্দ্র চক্রবর্তী।

তবে তিনি এও জানান, রানুকে সলমন নন, বাড়ি দিয়েছে রানাঘাটের স্থানীয় প্রশাসন।

Loading...