• আজ ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে চলন্ত ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যোগাযোগ বন্ধ

১০:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯ সিলেট
image

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি চলন্ত অবস্থায় ইঞ্জিন বিকল হয়ে হাজারো যাত্রী নিয়ে আটকা পড়েছে। এ ঘটনায় ঢাকা-সিলেট রেলপথ সাময়িক সময়ের জন্য বন্ধ রয়েছে।

মঙ্গলবার (৩সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে চট্টগ্রামগামী এ ট্রেনটি শায়েস্তাগঞ্জ রেলস্টেশন ছেড়ে আউটারে পশ্চিম বড়চর নামক স্থানে আটকা পড়ে।

এ ঘটনায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়েন্তিকা এক্সপ্রেস ট্রেনটি নোয়াপাড়া স্টেশনে আটকা পড়ে। এছাড়া এসময়টাতে অন্য কোনো ট্রেন না থাকায় ট্রেন চলাচলে ব্যাঘাত হয়নি।

শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ দাস পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রায় দেড় ঘন্টা পর জয়েন্তিকা ট্রেন বগি রেখে ইঞ্জিন গিয়ে বিকল হওয়া পাহাড়িকা ট্রেনকে নিয়ে পুনরায় শায়েস্তাগঞ্জ স্টেশনে যায়।

তিনি আরও জানান, পাহাড়িকা ট্রেনকে চট্টগ্রাম নিয়ে যাবার জন্য কুলাউড়া স্টেশন থেকে মালবাহী ট্রেনের একটি ইঞ্জিন এসে ট্রেনটিকে চট্টগ্রাম নিয়ে যাবে। এদিকে পাহাড়িকা ট্রেনটি পুনরায় শায়েস্তাগঞ্জ ফিরলে অনেক যাত্রী কাউন্টারে ভিড় করেছেন টিকেট ফেরাত দেয়ার জন্য।

Skip to toolbar