• আজ ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি, লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা

৫:৩২ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, নাটোর- নাটোরের বাগাতিপাড়ায় প্রেমিকের সাথে অভিমান করে জাকিয়া সুলতানা সোনালী নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার মালিগাছা সাজি পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

জাকিয়া লোকমানপুর মহাবিদ্যালয়ে একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী ছিল। তার বাবার নাম সুমন আহমেদ। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, প্রেমিকের সঙ্গে অভিমান করেই তাকে মুঠোফোনে বার্তা পাঠিয়ে আত্মহত্যা করে জাকিয়া। মূলত রোকন নামে জাকিয়ার প্রেমিকের প্ররোচনাতেই আত্মহত্যার পথ বেছে নেয় ওই তরুণী।

আত্মহত্যায় প্ররোচনাকারী হিসেবে প্রেমিক রোকনকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ছাড়া মোবাইলে জাকিয়া-রোকনের আলাপ আলোচনার স্ক্রিনশটগুলো আলামত হিসেবে রেখে দিয়েছে পুলিশ।

স্ক্রিনশটগুলোর একটিতে দেখা যায়, জাকিয়া তার প্রেমিক রোকনকে উদ্দেশ করে লিখে- ‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি।’ উত্তরে রোকন লেখে- ‘কীভাবে মারা যাচ্ছিস রে….(গালি)।’

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জানায় আবুল হাসনাত জানায়, কলেজে পড়ার সুবাদে জাকিয়ার সাথে একই উপজেলার মাড়িয়া গ্রামের শিমুল হোসেনের ছেলে রোকন আহমেদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া শেষে জাকিয়া তার ছোট বোনের সাথে ঘুমাতে যায়। এসময় দীর্ঘ সময় রোকনের সাথে তার কথা-কাটাকাটি হয়। পরে এসএমএসের মাধ্যমে তারা ঝগড়া চালিয়ে যায়।

গভীর রাতের কোন একসময় জাকিয়া পাশের একটি ফাঁকা ঘরের তীরের সাথে নিজ ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। বুধবার সকালে স্বজনরা তার মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।