প্রেমিকার বাড়িতে গিয়ে গায়ে আগুন দেওয়া সেই যুবক মারা গেছে

৩:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৫, ২০১৯ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: তালা উপজেলায় প্রেমিকার বাড়িতে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টাকারী সেই যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক বিশ্বজিৎ দে তালা উপজেলার গোপালপুর গ্রামের সন্তোষ দে’র ছেলে।

স্থানীয়রা জানান, বিশ্বজিৎ দের সাথে হরিশ চন্দ্রকাটির এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গেল শুক্রবার (৩০ আগস্ট) বিশ্বজিৎ প্রেমিকাকে বোঝানোর জন্য তার বাড়িতে কয়েকজন বন্ধুকে পাঠায়। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদের মারধর করে। এ ঘটনার প্রেক্ষিতে পরদিন শনিবার বিশ্বজিৎ তার প্রেমিকার বাড়িতে গিয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু তাতে সাড়া না পাওয়ার এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এক পর্যায়ে সে নিজেই পাশের একটি পুকুরে লাফ দেয়। এতে প্রাণে বাঁচলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রাজীব হোসেন সে সময় বিশ্বজিতের শরীরের ৪৫ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে খুলনা মেডিকেলে রেফার করেছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে বিশ্বজিৎ।

Loading...