• আজ ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মেম্বারের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

১২:১৭ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ৭, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, লক্ষীপুর- সম্প্রতি লক্ষ্মীপুরে ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ভিডিওতে ইয়াবা সেবনকারী সে ব্যক্তিটি হলেন উক্ত এলাকার জনপ্রতিনিধি ও যুবলীগ নেতা আজাদ হোসেন।

আজাদ হোসেন উক্ত এলাকার ওজি উল্যার ছেলে। রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামের ওয়ার্ড মেম্বার ও যুবলীগ নেতাও তিনি।

ভিডিওতে দেখা যায়, আজাদ হোসেন একটি টিনশেড ঘরে বসে ইয়াবা সেবন করছেন। এতে লামচর ইউনিয়নসহ পুরো উপজেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে। আজাদ হোসেন বিষয়টি অস্বীকার করে জানান, তার ছবি এডিট করে ভিডিওটি নির্মাণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, পোস্টের সময় অনুযায়ী শুক্রবার সকাল ১১টা ১৩ মিনিটে ‘সাফায়েত মামুন’ নামে একটি ফেসবুক আইডি থেকে চার মিনিটের ওই ভিডিও আপলোড করা হলে মুহূর্তেই তা ছড়িয়ে যায়।

লামচর ইউনিয়নের চেয়ারম্যান মাহেনারা পান্না জানান, ভিডিওর কথা তিনি লোকমুখে শুনেছেন, চোখে দেখেননি। তবে বিষয়টি সত্য হলে তা তার পরিষদের জন্য লজ্জাজনক।

রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, ভিডিওটি তাদেরও নজরে এসেছে। তবে সেবনকারীকে মাদক আইনে হাতেনাতে ধরতে হয়। তাকে হাতেনাতে ধরতে পারলেই ব্যবস্থা নেওয়া হবে। তারপরও বিষয়টি দেখা হচ্ছে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন, ঘটনাটি শুনেছি। সত্যতা পাওয়া গেলে তদন্তসাপেক্ষে ওই মেম্বারের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।