• আজ ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

আবারো কন্যা সন্তানের মা হলেন সালমা

৪:১২ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- জনপ্রিয় সঙ্গীত শিল্পী মৌসুমী আক্তার সালমা দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের মা হলেন। শনিবার রাতে মেয়ের ছবি দিয়ে সবার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দোয়া চেয়েছেন এ শিল্পী।

গেল ১ সেপ্টেম্বর রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তান জন্ম দেন সালমা। মেয়ের নাম রেখেছেন সাফিয়া নূর। সালমা বলেন, ‘বাবুর শরীরটা ভালো ছিল না। ওর জন্ডিস ধরা পরেছিল। তাই দৌড়ঝাপে কাউকে জানাতে পারিনি। এখন সে অনেকটা সুস্থ আছে। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন।’

নতুন অতিথির আগমনে সালমার স্বামী সানাউল্লাহ নূর সাগরও দারুণ খুশি। তিনি বলেন, ‘আসলে এত ব্যস্ত ছিলাম যে কাউকে কিছু বলতে পারিনি। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন।’

গত বছর ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। এটি সাগর-সালমা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

২০১১ সালে সালমার প্রথম বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

সালমার শৈশব কেটেছে কুষ্টিয়ায়। সেখানে লালনকন্যা হিসেবে পরিচিত তিনি। সব ধরনের গানে নিজেকে মেলে ধরতে চান এই শিল্পী। সালমা নিয়মিত স্টেজ শো এবং চলচ্চিত্রের প্লেব্যাক করে থাকেন।