সাকিবের সেই ভক্ত কারাগারে

৯:১১ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ৭, ২০১৯ খেলা

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের সঙ্গে আফগানিস্তানের টেস্ট ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে সাকিবকে ফুল দেয়া সেই ভক্তের বিরুদ্ধে ভীতি সঞ্চারের অভিযোগে মামলা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ফয়সাল আহমেদ (২২) নামের সেই যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার (০৭ সেপ্টেম্বর) তাকে চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দীনের আদালতে হাজির করা হয়।

এ সময় পুলিশ তিনদিনের রিমান্ডের আবেদন করে। অন্যদিকে ফয়সালের পক্ষে জামিনের আবেদন করা হয়েছে। রিমান্ড এবং জামিন আবেদনের শুনানি আগামীকাল রোববার (০৮ সেপ্টেম্বর) হবে জানিয়ে কারাগারে পাঠানো আদেশ দেন বলে জানান চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের সঙ্গে চলমান টেস্টের দ্বিতীয় দিনে গ্যালারি থেকে মাঠে ঢুকে যান ফয়সাল আহমেদ। দৌড়ে সাকিবের কাছে গিয়ে স্যালুট দিয়ে হাঁটু গেড়ে ফুল বাড়িয়ে ধরলে সেটা গ্রহণ করেন সাকিব। এরপরই তিনি এগিয়ে গিয়ে সাকিবকে জড়িয়ে ধরতে চান।

সাকিব চাইছিলেন এড়াতে। কয়েকবার তাকে বিরত করার চেষ্টা করেন। বারবার অনুরোধে সাকিব তাকে জড়িয়ে ধরেন কিছুক্ষণের জন্য। তারপর নিরাপত্তাকর্মীরা ছুটে আসেন।