• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

রাতে উঠলেন লঞ্চে, সকালে লাশ হয়ে নামলেন তরুণী

৬:৪১ অপরাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ৮, ২০১৯ দেশের খবর, বরিশাল

সময়ের কণ্ঠস্বর, পটুয়াখালী- ঢাকা-গলচিপা রুটের এমভি বাগেরহাট ২ দোতলা লঞ্চ থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

লঞ্চের কোনো যাত্রী তরুণীটির লাশ শনাক্ত করতে পারেনি। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানায়, তরুণীটির বয়স আনুমিনিক ১৮ থেকে ২০ এর মধ্যে হবে।

গলাচিপা থানার পুলিশ ও বাগেরহাট ২ লঞ্চে দায়িত্বরত কর্মচারীদের সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে এমভি বাগেরহাট ২ লঞ্চটি গলাচিপার উদ্দেশে ছেড়ে আসে। এ সময় অন্যান্য যাত্রীদের সঙ্গে অজ্ঞাত তরুণীটিরও সদরঘাট থেকে লঞ্চে ওঠে।

যাত্রীরা লঞ্চ কর্মচারীদের জানিয়েছে, লঞ্চে ওঠার পর তরুণীটি তার সঙ্গে থাকা এক যুবক একসাথে বসে মুড়ি ও অন্যান্য খাবার খায়। পরে লঞ্চটি ফতুল্লা লঞ্চঘাটের পর আর ওই যুবককে দেখা যায়নি। কিন্তু ফতুল্লা ঘাট ছাড়ার কিছু পরেই তরুণীটি অসুস্থ হয়ে পড়লে পাশের যাত্রীরা লঞ্চ কর্মচারীদের জানায়। লঞ্চের কর্মচারীরা ঘটনাস্থল এসে পরবর্তী ঘাটের জন্য অপেক্ষা করে। কিন্তু রাত ২টার দিকে (ধারণা করা হয়) তরুণীটির মৃত্যু হয়।

বাগেরহাট ২ লঞ্চের সুপারভাইজার মো. আ. লতিফ বলেন, লঞ্চে তরুণীটির অসুস্থ হওয়ার খবর পেয়ে আমরা দেখতে যাই এবং তার আত্মীয়-স্বজন খুঁজতে থাকি। কিন্তু লঞ্চ অনেক দূর চলে আসায় আমরা পরবর্তী ঘাটে চিকিৎসার জন্য অপেক্ষা করি। ধারণা করি রাত ২টার দিকে তরুণীটির মৃত্যু হয়।

তিনি আরো বলেন, তরুণীটির সঙ্গে থাকা শপিং ব্যাগের মধ্য থেকে একটি সাদা রুমালে লাল সুতার সেলাই করে লেখা ‘লামিয়া আলম’ আর হাতে মেহেদি দিয়ে লেখা ‘এলএ’। এ ছাড়া আর কোনো তথ্য পাওয়া যায়নি।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ বলেন, ওই তরুণীর ব্যাপারে লঞ্চের স্টাফ ও যাত্রীদের কাছ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

Loading...