‘আওয়ামী লীগ একটি মিথ্যার কোম্পানি’- রিজভী

২:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১০, ২০১৯ জাতীয়
REZVI

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় পবিত্র আশুরা উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ একটি মিথ্যার কোম্পানি। সেই কোম্পানির বিজ্ঞাপন ম্যানেজার সেজেছেন ওবায়দুল কাদের আর সহকারী হচ্ছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আর এই মিথ্যার কোম্পানির চেয়ারম্যান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে রিজভী বলেন, আপনি (শেখ হাসিনা) আজকে আওয়ামী লীগের সভাপতি, এটাতো জিয়াউর রহমানের দান। আপনি আওয়ামী লীগের সভাপতি থাকতে পারতেন না, যদি সেদিন রাষ্ট্রপতি জিয়াউর রহমান রাষ্ট্রপতি পদে থেকে পিপলস পলিটিক্যাল পার্টি রেজ্যুলেশন আইন না করতেন। সেখানে দরখাস্ত করে ‘আওয়ামী লীগ বাকশাল’ থেকে আওয়ামী লীগ হলো। এখন আপনি বলেন, জিয়াউর রহমান বাংলাদেশের রাষ্ট্রপতি ছিলেন, সেটা না-কি অবৈধ ছিল। হ্যাঁ, আপনার কাছে অবৈধ।

তিনি বলেন, ডাকাতরা যখন কোনো বাড়ি দখল করে, তখন ডাকাত কী বলবে আমি অবৈধ কাজ করছি। কখনই বলবে না। বলবে, আমি এটা ন্যায়সংগত কাজ করছি। যার বাড়ি ডাকাতি হয়, সে বুঝতে পারে যে তার ক্ষতি হয়েছে। একইভাবে দেশের মালিক জনগণ, তারা বুঝতে পারছে, তাদের ভোটাধিকার, কথা বলার স্বাধীনতা, খবরের কাগজ পড়ার স্বাধীনতা, তাদের চলাচলের স্বাধীনতা আওয়ামী লীগ কেড়ে নিয়েছে।

এসময় ওলামা দলের সভাপতি মাওলানা শাহ মো. নেসারুল হক, সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, তাঁতী দলের সভাপতি আবুল কালাম আজাদ, বিএনপির সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী সদস্য আবেদ রাজা প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে কারবালার শহীদদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির মঙ্গল, খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Loading...