শোভনের পাশে বসা নিয়ে মাথা ফাটালেন ছাত্রলীগ নেতা

৫:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১০, ২০১৯ শিক্ষাঙ্গন

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- কথা কাটাকাটির জের ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের উপস্থিতিতে মারামারি করেছেন ছাত্রলীগের দুই জন কেন্দ্রীয় সহ-সভাপতি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। মারমারির সঙ্গে জড়িত দুই ছাত্রলীগ নেতা হলেন- তৌহিদুল ইসলাম চৌধুরী জহির ও শাহরিয়ার কবির বিদ্যুৎ। তারা দু’জনই ছাত্রলীগের সভাপতি শোভনের অনুসারী।

জানা গেছে, গত কয়েকদিন আগে মধুর ক্যান্টিনে না আসা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককের ওপর ক্ষোভ প্রকাশ করেন। তারপর আজ ছাত্রলীগ সভাপতি শোভন তার অনুসারীদের নিয়ে মধুর ক্যান্টিনে আসেন। সেখান থেকে ফেরার পথে শোভনের ব্যক্তিগত গাড়িতে তার পাশে নিয়ে বসা নিয়ে ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ তৌহিদুল ইসলাম চৌধুরী জহির ও আরেক সহ-সভাপতি শাহরিয়ার কবির বিদ্যুতের কথা কাটাকাটি হয়। পরে একে অপরের ওপর হামলা চালান। হামলার এক পর্যায়ে জহিরের ইটের আঘাতে বিদ্যুতের কপাল ফেটে রক্ত বের হতে থাকে।

পরে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন গাড়ি থেকে নেমে এসে জহিরকে তার বাসায় নিয়ে যান এবং বিদ্যুতকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসা নেয়ার জন্য পাঠান। তাদের দুজনকেই গণমাধ্যমের সঙ্গে কথা বলতে নিষেধ করেছেন শোভন।