‘আমি এখন কফি খাই, চা আর খাই না’- তাহেরী

১১:২৪ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ১৩, ২০১৯ ইন্টারনেট রঙ্গ
taheri-2

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ দাওয়াতে ঈমানী বাংলাদেশ নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী বলেছেন, আমি এখন কফি খাই, চা আর খাই না। কাউকে এখন আর মাহফিলে চায়ের কথা বলি না। তিনি শুক্রবার সকালে এক বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাথে সাক্ষাৎকারে এই কথা বলেন।

মুফতি মাওলানা মুহম্মদ গিয়াস উদ্দিন আত্ব তাহেরী বলেন, মাহফিলে ওয়াজ করতে অনেক সময় ক্লান্ত হয়ে পড়ি। ক্লান্তি থেকে দূর করার জন্য মাহফিলে চা খেতে চেয়ে ছিলাম। যেহেতু আমি একা চা পান করছিলাম, তাই সবাইকে খাওয়ার জন্য অনুরোধ করে ছিলাম। এই বিষয়টি একটি ষড়যন্ত্রকারী চক্র আমার বিরুদ্ধে হাস্যরস ভিডিও বানিয়েছে। যা খুব দুঃখজনক।

উল্লেখ্য তাহেরীর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার চাপাইর গ্রাম। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন।এরপর তিনি রাজধানীর মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা থেকে ফাজিল ও কামিল পাস করেন।

তার বাবার নাম মাওলানা নজিবউদ্দিন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসার একজন আরবি শিক্ষক।আর মা মোহছেনা বেগম একজন গৃহীণি। পারিবারিক জীবনে তাহেরী দুই সন্তানের জনক। তার ৩ মাস বয়সী ছেলে ও ৫ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। ছেলের নাম তাওফিক রেজা ও মেয়ের নাম তাবাসসুম। সন্তানদের তিনি হাফেজ বানাতে চান।

Skip to toolbar