• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করবে ছাত্রলীগ’- জয়

৬:০৬ অপরাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯ আলোচিত
Joy

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিভিন্ন অভিযোগের পর পদ হারিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই নেতা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান লেখক ভট্টাচার্য।

ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করব। নেত্রী যে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সেই কার্যক্রমকে এগিয়ে নিতে আমরা ছাত্রলীগ পরিবার এক হয়ে সব কর্মকাণ্ড পরিচালিত করব।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী আল নাহিয়ান খান জয় ছাত্রলীগের প্রথম সহ-সভাপতি হওয়ার আগে আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তার আগে তিনি শহীদ সার্জেট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বরিশালের সন্তান নাহিয়ান খান জয়ের দাদা মোশাররফ হোসেন খান ছিলেন মুক্তিযোদ্ধা। তার বাবা আবদুল আলীম খান বিশিষ্ট সমাজ সেবক হিসেবে বরিশাল বিভাগে সুপরিচিত। আশির দশকে ঢাকার বৃহত্তর বরিশাল ছাত্রসমিতির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ছিলেন ছাত্রলীগের সাবেক নেতা আবদুল আলীম।