• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

গুলি করে ৮ মাদক মামলার আসামি ধরলেন পুলিশ!

৬:৪৭ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে অভিযান চালিয়ে ৮টি মাদক মামলার আসামি ও কুখ্যাত মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম মিঠু (৩৩) কে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। এসময় তার নিকট থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ীর হামলায় ৪ পুলিশ সদস্য আহত হয়।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কুলাঘাট-বড়বাড়ী সড়কে অভিযান চালালে মাদক ব্যবসায়ীর সাথে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সাজেদুল ইসলাম মিঠু ওই উপজেলার বড়বাড়ি সাদেকনগর এলাকার নজীর হোসেনের পুত্র বলে জানা গেছে।

পুলিশ জানান, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে ৮টি মাদক মামলার আসামি সাজেদুল ইসলাম মিঠুসহ আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা চালায়। ওই হামলায় সদর থানা পুলিশের এস আই নুর আলম, এএসআই ইসরাফিলসহ ৪ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ সময় সাজেদুল ইসলাম মিঠু ফেন্সিডিলসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তার উপর গুলি চালায়। এতে সাজেদুল ইসলাম মিঠু’র দুই পায়ে গুলিবিদ্ধ হয়। অভিযানে তার কাছ থেকে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম মিঠু ও আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক (পিপিএম-সেবা) এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।