• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

প্রশংসিত হচ্ছে শাকিব-রোদেলার ‘তুই আমি চল’ (ভিডিও)

৭:১১ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- ঢাকাই সিনেমার নয়া জুটি শাকিব খান ও রোদেলা জান্নাত। দেশসেরা নায়কের সঙ্গে প্রথমবারের মতো কাজ করলেন সুদর্শনা রোদেলা। শুধু তাই-ই নয়, এটা তার কেরিয়ারেরও প্রথম কাজ। অর্থাৎ এই প্রোজেক্টের মাধ্যমেই ঢালিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন রোদেলা।

শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবির ‘তুই আমি চল’ গানটি গত শুক্রবার বিকাল পাঁচটায় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এ গানে শাকিব খানের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে নবাগত নায়িকা রোদেলা জান্নাতকে।

ভারতের বাবা যাদবের কোরিওগ্রাফিতে ‘তুই আমি চল’ গানটি প্রকাশিত হওয়ার পর রোদেলার লুকের প্রশংসা করছেন অনেকেই। সমুদ্র পাড়ে তাদের উষ্ণ রসায়ন যেন ছুঁয়ে গেছে দিগন্ত। আর ক্যামেরাবন্দী হয়ে সেটা কাড়ছে দর্শকদের মনও। যেটি মাত্র তিন দিনেই প্রায় সাড়ে ৭ লক্ষ বার দেখা হয়েছে।

রোম্যান্টিক ধাঁচের গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও আনিশা। স্নেহাশিস ঘোষের লেখায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী ইমরান নিজেই।

ছবির পরিচালক শামীম আহমেদ রনি জানান, ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের চরিত্রের নাম ‘শাহেনশাহ’ এবং রোদেলার চরিত্রের নাম ‘প্রিয়া’। যিনি এলাকার বিত্তশালী পরিবারের মেয়ে। সবসময় দলবল নিয়ে চলাফেরা করেন।

শাপলা মিডিয়ার প্রযোজিত ‘শাহেনশাহ’ মুক্তি পাবে আগামী ৪ অক্টোবর। মুক্তির আগেই অন্যান্য গান ও ট্রেলার দিয়ে আলোচনায় এসেছে ছবিটি। শাকিব-রোদেলা ছাড়াও ছবিতে আছেন নুসরাত ফারিয়া।