• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

স্বাস্থ্য অধিদফতরে চাকরি নিচ্ছেন সানি লিওন!

১১:৩৩ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯ বিনোদন
sunny-leone_11

বিনোদন ডেস্কঃ স্বাস্থ্য অধিদফতরে প্রার্থী নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছিল পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। আর সেই প্রার্থীদের তালিকায় হঠাৎ সামনে এলো বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম। স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ফেসিলিটি ম্যানেজারের চাকরিতে আবেদন করেছেন সানি!

প্যানেলে কীভাবে সানি লিওনের নাম আসে, এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এছাড়া চাকরিতে প্রার্থী বাছাইয়ের তালিকায় বিস্তর গরমিলেরও অভিযোগ উঠেছে।

গেল ফেব্রুয়ারিতে ভারতের ফেসিলিটি ম্যানেজারের পদে (গ্রেড ৩) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল দেশটির স্বাস্থ্য অধিদফতর। যেখানে শূন্য পদ ছিল ৮১৯ টি। বেতন স্কেল ছিল ৭১০০ টাকা থেকে ৩৭৬০০ রূপি। আবেদনকারীদের বয়সসীমা ছিলো ৩৯ বছর। যোগ্যতা চাওয়া হয়েছিল সর্বনিম্ন স্নাতক।

১৬০ রুপি খরচ করে এই পোস্টে অনলাইনে প্রায় ৩ লাখ আবেদনকারী আবেদন করেছিলেন। এই নিয়োগ পরীক্ষায় তফসিলি উপজাতি তালিকায় ৯৮০ জনকে ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য ডাকা হয়েছে। যেখানে ১৯ নম্বরে পাওয়া গেছে সানি লিওনের নাম।

ওই নিয়োগ পরীক্ষায় অধিকাংশ পরীক্ষার্থী ৯৮ শতাংশ নম্বর পেয়েছেন। বিষয়টি ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে। এরইমধ্যে তালিকা প্রত্যাহার করে নিয়েছে ভারতের স্বাস্থ্য অধিদফতর।